Jan 16, 2018


বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সম্প্রতি হয়ে গেল গ্রেটার খুলনা সোসাইটি অফ নর্থ আমেরিকা ইউএসএ ইন্ক-এর নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে পূর্বেই প্রধান নির্বাচন কমিশনার ডা: মাসুদ রহমান এর নেতৃত্বে ৭ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠিত হয়। উক্ত নির্বাচন কমিশনে ছিলেন: শাহ নেওয়াজ, সৈয়দ এনায়েত আলী, শেখ আনসার আলী, পারভীন সুলতানা রত্না, জিয়াউর রহমান লিটু, এবং মোস্তফা আল আমিন রাসেল।
নির্বাচন কমিশনের যোগ্য নেতৃত্বে গত ১২ নভেম্বর ২০১৭, রবিবার শান্তিপূর্ণভাবে নির্বাচন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। গত ৪ ডিসেম্বর খাবার বাড়ির পালকি সেন্টার হলে সোসাইটির নূতন কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়। ২৯ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডা: মাসুদ রহমান।
গ্রেটার খুলনা সোসাইটিতে ২০১৮-২০১৯ মেয়াদের জন্য যাঁরা নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন- সভাপতি: মুরারী মোহন দাস, সিনিয়র সহ-সভাপতি: ওয়াহিদ কাজী এলিন, সহ-সভাপতি: ইসমত জাহান পলি, শাহজাহান দুলাল, শেখ নওশাদ আকতার, এস এম সিরাজুল ইসলাম এবং শেখ হাসান আলী। সাধারণ সম্পাদক: সরদার মুনীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক: শেখ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক: হাওলাদার শাহিনুল ইসলাম, অর্থ সম্পাদক: আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক: খন্দকার মুরাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক: পপি চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক: রোকসানা চৌধুরী, আইটি সম্পাদক: শেখ আল আমিন। গ্রেটার খুলনা সোসাইটির কার্যনির্বাহী কমিটিতে আছেন: ফারুকুল ইসলাম, আনসার আলী, সৈয়দ এনায়েত আলী, মোস্তফা আল আমিন রাসেল, শেখ সেকান্দার আলী, শিমূল সাহা, মোসাম্মাৎ লিপি, জামাল উদ্দিন, শেখ নুহুল আলম, শেখ শহিদুল ইসলাম। গ্রেটার খুলনা সোসাইটিতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন ডা: মাসুদ রহমান, সিনিয়র উপদেষ্টা: শাহ নেওয়াজ, এছাড়াও উপদেষ্টা কমিটিতে আছেন: আসাদুল ইসলাম, পারভীন সুলতানা রত্না, জিয়াউর রহমান লিটু, এবং ফজলে করিম।
৪ ডিসেম্বর খাবার বাড়ির পালকি সেন্টার হলে অনুষ্ঠিত সভায় নব নির্বাচিত কমিটির অভিষেক আগামী ১৪ জানুয়ারী ২০১৮ তারিখ “গুলশান টেরেস”-এ অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়, এবং সে লক্ষ্যে অভিষেক অনুষ্ঠান উদযাপনের জন্য শেখ আনসার আলীকে আহবায়ক এবং মোস্তফা আল আমিন রাসেল ও খন্দকার মুরাদ হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট উপকমিটি গঠন করা হয়। সবশেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন