Jan 16, 2018

নিউইয়র্ক : মন্ত্রী সায়েদুল ও মেয়র মহিউদ্দিন স্মরণে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া-মাহফিল। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : প্রাণি সম্পদ মন্ত্রী সায়েদুল হক এবং চট্টগ্রাম সিটির সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে দোয়া মাহফিল করলো যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। ১৬ ডিসেম্বর শনিবার রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে মেজবান পার্টি হলের এ দোয়া -মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। নেতৃবৃন্দের মধ্যে ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ বসারত আলী, মাহবুবুর রহমান, শামসুদ্দিন আজাদ এবং লুৎফুল করিম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী, সহ-সভাপতি মাসুদ হোসেন সিরাজি, মোর্শেদা জামান, আলহাজ্ব আব্দুল কাদের মিয়া প্রমুখ। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সেক্রেটারি এম এ সালাম, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলায়মান আলী, নির্বাহী সদস্য শাহানারা রহমান, খোরশেদ খন্দকারও ছিলেন দোয়া-মাহফিলে।
আওয়ামী লীগের এই দুই নেতার মৃত্যুতে সংগঠন তথা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিতদের অপূরণীয় ক্ষতি হলো বলে মন্তব্য করেন বক্তারা।
সকলেই গভীর শ্রদ্ধায় স্মরণ করেন দুই নেতাকে এবং তাদের আত্মার মাগফেরাতও কামনা করা হয়। মাহফিলে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা ছিলেন।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন