Jan 16, 2018

জার্মান : বাংলাদেশের ৪৬তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে, স্বাধীনতাযুদ্ধের সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেছেন, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি সর্বজনশ্রদ্ধেয়-শ্রী অনিল দাশ গুপ্ত্। তিনি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চারনেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন মনসুর আলী, এইচ এম কামরুজ্জামানসহ শহীদ বুদ্ধিজীবীদের। এবং এদের সকলের প্রতি তিনি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।
আরও উল্লেখ করা হয় যে, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ, যুক্তরাজ্য, ইতালী, ফ্রান্স, জার্মান, হল্যান্ড, বেলজিয়াম, অষ্ট্রিয়া, ডেনমার্ক, সুইডেন, স্পেইন, সুইজারল্যান্ড, ফিন্ডল্যান্ড, আয়্যারল্যান্ড, পর্তুগাল, তুর্কী, নরওয়ে, রাশিয়া ও গ্রীকেনল্যান্ডসহ সমগ্র ইউরোপের আওয়ামী শাখা সংগঠন এবং প্রবাসী বাঙ্গালীদের পক্ষে-এক শোক বার্তায়- মহানমুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চট্রগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং চট্রগ্রাম আওয়ামী লীগের সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ, এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে-গভীর শোক প্রকাশ করে, মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়ে-তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন, সংগঠনের শীর্ষ নেতা শ্রী অনিল দাশ গুপ্ত।
বাংলাদেশ সরকারের পানিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হকের মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করেছেন, সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা শ্রী অনিল দাশ গুপ্ত। তিনি, মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জানান। এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
বাংলাদেশের ৪৬তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে, সকল নেতাকর্মীদের ‘বিজয়ে’র রক্তিম শুভেচ্ছা জানিয়ে- শ্রী অনিল দাশ গুপ্ত, বলেন, আজ আমাদের সকলের শপথ হোক মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখবো এবং ‘বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী এবং আগামী নির্বাচনেও তাঁকে বিজয়ী করার জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক। প্রেস বিজ্ঞপ্তি।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন