Jan 17, 2018

নিহত সাজ্জাদ। ছবি-পারিবারিক এ্যালবাম।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : গলায় প্যানকেক আটকে যুক্তরাষ্ট্রে জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টার ডোরাভিল শহরে ১৫ বছর বয়েসী সাজ্জাদের অকাল মৃত্যু হলো। মাত্র ৭ মাস আগে মা সারাহ চৌধুরী এবং ছোট দু’ভাইয়ের সাথে অভিবাসন মর্যাদায় যুক্তরাষ্ট্রে আসার পর এমন করুণ মৃত্যুর শিকার হওয়ায় প্রবাসীদের মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে বলা হয়েছে, গত ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার প্যানকেক তথা চিতই পিঠা দিয়ে সকালের নাস্তা করার সময় তা গলায় আটকে যায়। শুরু হয় শ্বাসকষ্ট। ২০ থেকে ৩০ মিনিট নিঃশ্বাসের প্রচন্ড কষ্টের মধ্য দিয়ে অচেতন হয়ে পড়ে সাজ্জাদ। এ অবস্থায় হতভম্ব অভিবাবকরা ফোন করেন পুলিশকে। সাথে সাথে তাকে এ্যাম্বুলেন্সে নিকটস্থ স্কটিশ রাইট হাসপাতালের ইমার্জেন্সীতে নেয়া হয়। হাসপাতালের ডাক্তারগণ সর্বাত্মক চেষ্টা করেও গলা থেকে প্যানকেক সরাতে পারেননি। এভাবেই দুদিন পর তথা ১৬ ডিসেম্বর শনিবার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেছেন।
সাজ্জাদের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয় ১৭ ডিসেম্বর রোববার দুপুরে লরেন্সভিলস্থ ইসলামিক ইন্সটিটিউট মসজিদে এবং একইদিনে মসজিদের গোরস্থানে তাকে দাফন করা হয়।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন