Jan 17, 2018

মাশরাফি বিন মর্তুজা

ফারুক ওয়াহিদ : সারা পৃথিবী অবাক! অবাক ক্রিকেট বিশ্ব! অবাক বিশ্বের ৩০ কোটি বাঙালি! অবাক বাংলাদেশ!
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম বোলিং স্তম্ভ ও একদিনের আন্তর্জাতিকে দলের অধিনায়কের দায়িত্ব পালনকারী ডানহাতি ব্যাটসম্যান মাশরাফি বিন মর্তুজা- বিপিএলে শিরোপা এনে দেয়ার জন্য বসুন্ধরা গ্রুপ মাশরাফি বিন মর্তুজাকে ৫ কোটি টাকা মূল্যের অত্যাধুনিক বিলাসবহুল রেঞ্জ রোবার গাড়ি দিতে চেয়েছিল। আর মাশরাফি কিনা বিলাস বহুল রেঞ্জ রোবার গাড়ির প্রস্তাব বিনয়ের সাথে ফিরিয়ে দিয়ে আর্ত মানবতার সেবায় হাসপাতালের জন্য একটা অ্যাম্বুলেন্স চেয়ে নিলেন। অবাক হয়ে গেল বসুন্ধরা গ্রুপ- অবাক হয়ে গেলেন সবাই! মানুষ মানুষের জন্য- জীবন জীবনের জন্য!
রাজনৈতিক ধনী নেতারা মাশরাফি থেকে কি কোন শিক্ষা নিবেন? মাসরাফি মুক্তিযোদ্ধার সন্তান- মুক্তিযোদ্ধার রক্ত তার ধমনীতে প্রবাহিত হচ্ছে- মুক্তিযোদ্ধা সন্তানের কাছে পথ হারাবে না বাংলাদেশ- আর কি জ্বলন্ত প্রমাণ চাই? আর কি বলতে হবে? মহান বিজয়ের এই মাসে আর কিছুই বলার নাই। জয়বাংলা!! বাঙালির জয় হোক! বাংলার জয় হোক!

3 Comments

সাঈদ, মুক্তিযোদ্ধা বিমানসেনা December 20, 2017 at 5:57 pm

“রাজনৈতিক ধনী নেতারা মাশরাফি থেকে কি কোন শিক্ষা নিবেন? মাসরাফি মুক্তিযোদ্ধার সন্তান- মুক্তিযোদ্ধার রক্ত তার ধমনীতে প্রবাহিত হচ্ছে- মুক্তিযোদ্ধা সন্তানের কাছে পথ হারাবে না বাংলাদেশ- আর কি জ্বলন্ত প্রমাণ চাই?P মানবতার এই উদাহরনের জন্য মাশ্রাফিকে প্রবাস থেকে জানাই আন্তরিক অভিনন্দন। রাজনীবিদদের কেহ কি আছেম এই কর্ম থেকে কিছু সিখে নেবার? আমরা মাশ্রাফিকে নিউ ইয়র্কে সংবর্ধনা জানাতে চাই যদি তিনি এখানে কখনও আসেন। আমি একজন মুক্তিযোদ্ধা বিমান সেনা এবং তার বাবাও ছিলেন একজন মুক্তিযোদ্ধা তাই একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবেও তাকে জানাই আমার এবং সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন/।

Kamal December 21, 2017 at 12:49 am

Great! Rich men are not always happy….. Mashrafi is happy man… May Allah bless you

Farouk Waheed December 24, 2017 at 1:35 am

মন্তব্য করার জন্য সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন!

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন