Jan 17, 2018

নিউইয়র্ক: কমিউনিটির পরিচিতমুখ বৃহত্তর লাকসাম ফাউন্ডেশনের অন্যতম সদস্য এ.বি.এম হুময়ান কবিরের পিতা বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক প্রেন্সিপাল অফিসার এমডি আব্দুল হামিদ আজ (২০ ডিসেম্বর) দুপুরে জ্যামাইকা স্থানীয় একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নাহি রাজিউন। একই দিন সন্ধ্যা ৭টায় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় জ্যামাইকা মুসলিম সেন্টারে। মৃত্যুকালে বার বয়স ছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ৬ মেয়েসহ অসংখ্য নাতি-নাতনি ও গুনগ্রাহি রেখে গেছেন। উল্লেখ যে, কয়েক পূর্বে তিনি ব্রেন স্টোক করলে, জ্যামাইকা স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করানো হয়। এ.বি.এম হুময়ান কবির তার পিতার রুহের মাগফিরাতের জন্য কমিউনিটির সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।
শোক প্রকাশ: এ.বি.এম হুময়ান কবিরের পিতা এমডি আব্দুল হামিদ এর মৃৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৃহত্তর লাকসাম ফাউন্ডেশন ইউএসএ ইনকসহ কমিউনিটির নেতৃবৃন্দদের অনেকে। শোকবার্তাতে তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন