Jan 16, 2018

মাশুক আহমদ, নিউ জার্সী থেকে: নিউজার্সির প্রবীন প্রবাসী ডাক্তার ইলিয়াস-উর রহমান ও নিউজার্সি আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদ-উর রহমান-এর মাতা আলতাবুন নেছা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ……রাজেউন)। তিনি স্থানীয় সময় গত সোমবার সকাল ৭ ঘটিকায় নিউজার্সীর হ্যাকেনসাক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বসবাসকারী আলতাবুন নেছা মৃর্ত্যুকালে ৫ ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন ।
এদিকে নিউজার্সি আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা জন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাইদ-উর রহমান-এর মাতা আলতাবুন নেছার মৃর্ত্যুতে আমেরিকা প্রবাসীদের মাঝে নেমে আসে শোকের ছায়া।
নিউজার্সী আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন ব‍্যক্তিবর্গ মরহুমর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।
শোক জ্ঞাপনকরীরা হলেন নিউজার্সি আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিক চুন্নু, নিউজার্সি আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মোক্তাদির তোফায়েল, সহ-সভাপতি হাজী নুর মোহাম্মদ, হাজী মোঃ মোশাররফ আলম ,ফয়সল আহমেদ, রেজাউর করিম চৌধুরী, মতিউর রহমান খন্দকার, যাবেদ খান ,মোনোহর আলী, লোকমান তরফদার,সাধারন সম্পাদক শামীম আহমেদ, যুগ্ন-সাধারন সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু , মোঃ শাহীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান রিপন, কৃষি বিষয়ক সম্পাদক হরেকৃষ্ণ রায়,দপ্তর সম্পাদক আব্দুর রকিব লুলু, শিল্প ও বানিজ্য সম্পাদক অলিউড় রহমান বুলু, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোঃ আব্দুল হান্নাণ,প্রচার সম্পাদক নৃপেন্দ্র কুমার পাল, সাংস্কৃতিক সম্পাদক মো: সাঈদ আহমেদ, শ্রম সম্পাদক নৃপেন্দ্র কুমার নাথ,প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলম, বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল আহমেদ, যুব ও ক্রিড়া সম্পাদক মোঃ তোফায়েল হাছান,আইন ও ইমিগ্রেষন বিষয়ক সম্পাদক এডভোকেট অশোক রঞ্জণ দেব, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আঃ নুর মেম্বার, কোষাদক্ষ্য সামছুল কবির চৌধুরী,সেলিম আহমেদ চৌধুরী,আবুল কে মজুমদার, আব্দুল অদুদ,সৈয়দ আলী, শাহাব উদ্দীন, শওকত আহমেদ, লিটন খান,
নিউজার্সী আওয়ামী যুবলীগ সভাপতি নুরুজ্জামান সোহেল,সহসভাপতি ফয়েজ আহমেদ,শাহজান হান্নান সাজু,সাধারন সম্পাদক শহিদুল ইসলাম হাফিজ, যুগ্ন-সাধারন সম্পাদক শায়েক হোসাইন, ছাত্রলীগ নেতা সেলিম খান, আজাদ মিয়া, রিয়াজ আহমেদ, দ্বিপ্ত রায় প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন