Jan 16, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : বাংলাদেশ ও প্রবাসের জনপ্রিয় শিল্পী-মডেল-অভিনেতা-অভিনেত্রীর অংশগ্রহণে ২২ ডিসেম্বর শুক্রবার নিউইয়র্কে জমকালো এক লাইভ কনসার্ট অনষ্ঠিত হবে। উত্তর আমেরিকায় বাংলাদেশী সংস্কৃতি লালন ও বিকাশে দেড় দশকেরও অধিক সময়ের পুরনো ‘শো- টাইম মিউজিক’ ‘এনআরবি তারকা এওয়ার্ড’ বিতরণ উপলক্ষে এই কনসার্টের ঘোষণা দিয়েছে। সংস্থাটির কর্ণধার আলমগীর খান আলম ১৯ ডিসেম্বর মঙ্গলবার সংবাদ সম্মেলনের মাধ্যমে যাবতীয় প্রস্তুতির কথা জানিয়েছেন। এ সময় জানানো হয়, গত কয়েক বছরের অভিজ্ঞতার আলোকে এবারের আয়োজনে ভিন্নতা আনা হয়েছে। সময়ের বিবেচনায় সবকিছু করা হবে। এওয়ার্ড প্রদান করা হবে বিভিন্ন সেক্টরের জনপ্রিয় তারকাদের। এজন্যে বিশেষভাবে পারদর্শী একটি টিম কাজ করছেন।
আলম জানান, কনসার্টে অংশগ্রহণকারি শিল্পীর অন্যতম হচ্ছেন এস আই টুটুল, দিনাত মুন্নী, সেফালী সারগাম, মিতুয়া হেমা তমা মির্জা, পিয়া বিপাশা, জলি, রানু নেওয়াজ, চন্দ্রিকা দে, জাকারিয়া মহিউদ্দিন, লাল্টু মিয়া প্রমুখ। কনসার্টে থাকবে মাজেদ ডিজাইনারের দৃষ্টিনন্দন ফ্যাশন শো।
আলম উল্লেখ করেন, এমন একটি আয়োজনে সহায়তাকারি সংস্থা ও প্রতিষ্ঠানের অন্যতম হচ্ছে পিপলএনটেক, এনওয়াই ইন্স্যুরেন্স, আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন, উৎসব ডটকম প্রভৃতি। স্পন্সরকারীরাই হচ্ছেন প্রবাসে জনপ্রিয় তারকাদের প্ল্যাটফরম তৈরীর মধ্যমণি। এজন্যে আমি কনসার্টের আগেই সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।
সন্ধ্যা ঠিক সাতটায় কুইন্স প্যালেসে শুরু হওয়া এ কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে ২০ ও ২৫ ডলার হারে। রয়েছে ভিআইপি এবং ভিভিআইপি টিকিটও।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন