Jan 16, 2018

বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ ইন্ক এর উদ্যোগে এস্টোরিয়ার জনতা অডিটোরিয়ামে ২৫ শে ডিসেম্বর রাত ৮টায় বিপুল উৎসাহ উদ্দীপনায় বাংলাদেশের মহান বিজয় দিবস উদ্যাপন করা হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মাসুদুল হক ছানু, সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মহিবুর রহমান রুহুল। অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশণ করেন শিল্পী আব্দুল আলীম। সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং অদ্যবধি যারা দেশের জন্য প্রাণ দিয়েছেন সকলের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন অডিট কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল জলিল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অহিদুর রহমান কয়েছ, শাহাব উদ্দিন, মোঃ আতিকুর রহমান হেলাল, মোঃ আব্দুল কালাম আজাদ, আহমুদুল হক কুনু, মিজবাহ উদ্দিন প্রমুখ।
কার্যকরি পরিষদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আমিনুল হোসেন, প্রচার সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, ক্রীড়া সম্পাদন নজরুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক মোহাম্মদ জয়নুল হক, কার্যকরি সদস্য নুরুল ইসলাম, কাওছার হক সেলিম প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন