Jan 16, 2018

নিউইয়র্ক : বিজয় দিবস উপলক্ষে ক্যালিফোর্নিয়া স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ মঞ্চে নেতৃবৃন্দ। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : ৪৭তম বিজয় দিবস উপলক্ষে ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আলোচনাসভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান হলো ৩০ ডিসেম্বর শনিবার।
লসএঞ্জেলেস সিটিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, ‘আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে স্বাধীনতাবিরোধীরা মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ হত্যা করে উৎসব করবে।’
আমিন বলেন, ‘প্রবাসে আওয়ামী লীগের পদ-পদবী’র লড়াই অনেকটাই ব্যক্তিগত সুবিধা গ্রহন কেন্দ্রিক হওয়ায় দল উপকৃত হচ্ছে না।’ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রতিটি প্রবাসীর উচিত হবে সামনের নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীদের বিপুল বিজয়ে একযোগে কাজ করা। মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে চলা বাংলাদেশকে অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছাতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে অধিষ্ঠিত করার বিকল্প নেই-উল্লেখ করেন আমিন।
বিশেষ অতিথি ছিলেন ক্যালিফোর্নিযা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযাদ্ধা আলহাজ্ব মিয়া আবদুর রব।
ক্যালিফোর্নিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহআলম খান চৌধুরীর সভাপতিত্বে এ বিজয় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মিজান আজাদ, কমিউনিটি নেতা মমিনুল হক বাচ্চু, ক্যালিফোর্নিয়া মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ডা: রুবী হোসেন প্রমুখ।
এ সমাবেশে উপস্থিত মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।
ওস্তাদ কাজী নাজির আহমদ হাসিব, প্রকৌশলী শহিদ আলম ও নাহিদ হাসান রুবেল বিজয়ের সংগিত পরিবেশন করেন।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন