Jan 16, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য এবং প্রবাসের জনপ্রিয় উপস্থাপিকা শারমিন রেজা ইভার রোগমুক্তি কামনায় আগামী ৫ জানুয়ারি শুক্রবার বাদ জুমা জ্যাকসন হাইটস মসজিদ এন্ড ইসলামিক সেন্টারে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এই মাহফিলে সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে। উল্লেখ্য, ইভা ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
উত্তর আমেরিকায় কর্মরত সাংবাদিকদের সমন্বয়ে গঠিত ‘আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব(এবিপিসি)’র কার্যকরি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৩১ ডিসেম্বর রোববার বিকেলে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে ক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার এবং পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ।
সভায় অংশ নেন ক্লাবের সহ-সভাপতি মীর ই ওয়াজিদ শিবলি, নির্বাচন কমিশনের সদস্য রাশেদ আহমেদ এবং আকবর হায়দার কিরণ, কার্যকরি কমিটির সদস্য কানু দত্ত, সাধারণ সদস্য মিজানুর রহমান। সভার সিদ্ধান্তের সাথে একমত পোশন করেন কোষাধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম, কার্যকরি সদস্য আশরাফুল হাসান বুলবুল এবং মোহাম্মদ আজিম উদ্দিন অভি।
সভায় থ্যাঙ্কসগিভিং ডে ও ক্লাবের ওয়েব সাইটের হিসাব চূড়ান্ত করা হয়। এ ছাড়াও ক্লাবের সদস্য চ্যানেল আইয়ের যুক্তরাষ্ট্র প্রতিনিধি রাশেদ আহমেদের বিরুদ্ধে কোন কোন মিডিয়ায় উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা সংবাদ পরিবেশন এবং কথিত ঐ সংবাদে অপর একটি প্রেসক্লাবের বিবৃতি দেয়ার জন্য নিন্দা জ্ঞাপন করা হয়। ভবিষ্যতে এই ক্লাবের কোন সদস্যের বিরুদ্ধে এ ধরনের মিথ্যাচার করা হলে তার সমূচিত জবাবদানের অঙ্গিকার করা হয়।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন