Jan 16, 2018


এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: ইংরেজী নতুন বছর উপলক্ষে প্রদত্ত এক টুইটেও চমক দেখিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি যাদেরকে চরম শত্রু হিসেবে প্রকাশ্যে সমালোচনা ও গালমন্দ করতে কসুর করেননি, সেই শ্রেনীর শত্রুদেরকেও বিশেষ কায়দায় নবর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।
৩১ ডিসেম্বর এক টুইটে ট্রাম্প উল্লেখ করেছেন, ‘আমাদের দেশটি যেহেতু অত্যন্ত দ্রত শক্তিশালি এবং স্মার্ট হচ্ছে, আমি আমার সকল বন্ধু, শুভার্থী, সমর্থক, শত্রু এবং আমাকে প্রতিনিয়ত ঘৃণা প্রদর্শনকারি, এমনকি খুবই অসৎ ফেইক নিউজ মিডিয়াকেও খুশী এবং চমৎকার নতুন বছর-২০১৮ সালের শুভেচ্ছা জানাতে চাই। একইসাথে আশা করতে চাই যে, ২০১৮ সাল অবশ্যই আমেরিকানদের জন্যে ভালো একটি বছর হবে’ (“As our Country rapidly grows stronger and smarter, I want to wish all of my friends, supporters, enemies, haters, and even the very dishonest Fake News Media, a Happy and Healthy New Year. 2018 will be a great year for America!”)। প্রসঙ্গত: উল্লেখ্য যে, এর আগে ইস্টার, থ্যাঙ্কসগীভিং এবং অন্য উৎসবের সময়েও শত্রু ও ঘৃণা প্রদর্শনকারিদের শুভেচ্ছা দিয়েছেন প্রায় একই ভাষায়।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন