Jan 17, 2018


নিউইয়র্ক : আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব প্রথমবারের মত বর্ষবিদায় অনুষ্ঠান করেছে। গত ৩১ ডিসেম্বর বিকেলে এই বর্ষ বিদায়ের অনুষ্ঠান হয়েছে জ্যামাইকার স্টার কাবার পার্টি হলে। বর্ষ বিদায়ের অনুষ্ঠানে ছিল ২০১৭ সালের স্মৃতিচারণ, ব্যক্তিগত জীবনের চাওয়া-পাওয়ার কথা বলা এবং সাংস্কৃতিক পরিবেশনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি দর্পণ কবীর ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি ও সদস্য শাহাবউদ্দিন সাগর। অনুষ্ঠানে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা পরিবার-পরিজন নিয়ে এই অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী শাহ মাহবুব সঙ্গীত পরিবেশন করে সমবেতদের মুগ্ধ করেন। ২০১৭ সালের পেশাগত অভিজ্ঞতা ও ব্যক্তিগত চাওয়া-পাওয়ার কথা বলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি নাজমুল আহসান, নির্বাহী সদস্য ও প্রবাস পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাঈদ, সহ-সভাপতি বেলাল আহমেদ, কোষাধ্যক্ষ মশিউর রহমান মজুমদার। এ ছাড়া অনুষ্ঠানে অতিথি হিসাবে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্ণমালা পত্রিকার সম্পাদক মাহফুজুর রহমান।
অনুষ্ঠানে বক্তারা ২০১৭ সালে কী পেলেন বা কী হারালেন তা বলেন অকপটে। শাহ মাহবুবের সঙ্গীত পরিবেশনার সময় সদস্যদের কেউ কেউ কণ্ঠ মেলান গানে, নাচের মুদ্রায় অনুষ্ঠানকে দেন ভিন্ন মাত্রা। এ ছাড়া প্রেসক্লাবের একাধিক সদস্য সঙ্গীত পরিবেশন করেন। নতুন সাল ২০১৮ সবার জীবনে শুভ বারতা নিয়ে আসুক, কল্যাণকর হোক, আরো আলোকময় হোক এবং নিউইয়েের্ক সাংবাদিকতা পেশার মান বৃদ্ধিসহ এই শিল্পের বিকাশ ঘটুক-এই কামনার মধ্য দিয়ে বর্ষ বিদায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন