Jan 16, 2018

ফ্রাঙ্ক এম গিলিয়াম জুনিয়র

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী- গত পহেলা জানুয়ারী,২০১৮, সোমবার ফ্রাঙ্ক এম গিলিয়াম জুনিয়র আটলান্টিক সিটির মেয়র হিসাবে শপথ নিলেন।গত নভেম্বরের নির্বাচনে তিনি রিপাবলিকান দলীয় মেয়র ডোনাল্ড ডি গার্ডিয়ান কে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।ঐদিন দুপুরে সিটি হল মিলনায়তনে হল ভর্তি সুধীজনের উপস্থিতিতে নিউজার্সি সুপ্রীম কোর্টের অবসরপ্রাপ্ত সহযোগী বিচারপতি জন ই ওয়ালেস জুনিয়র তাঁকে শপথ পড়ান।এছাড়া কাউনসিলম্যান এট লার্জ এমও ডেলগাডো এবং জেফরি ফন্টলেরয় ও শপথ নেন।
শপথ গ্রহন শেষে সাতচল্লিশ বছর বয়স্ক ফ্রাঙ্ক এম গিলিয়াম জুনিয়র বলেন,তিনি দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে আটলান্টিক সিটির উন্নয়নে কাজ করে যাবেন।তাঁর অদম্য বাসনা তিনি আটলান্টিক সিটিকে “শাইনিং স্টার অব নিউজার্সি ” বানাবেন।
ফ্রাঙ্ক এম গিলিয়াম জুনিয়র আটলান্টিক সিটির মেয়র হিসাবে শপথ নেওয়ার পর কথা বলেছিলাম বাংলাদেশ কমিউনিটির কয়েকজন বিশিষ্টজনের সাথে ।
বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউনটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জনাব সাব্বির হোসেন ভূঁইয়া আশা প্রকাশ করেন, নতুন মেয়র প্রপার্টি ট্যাক্স কমানোর ব্যাপারে উদ্যোগ নেবেন এবং ক্যাবি চালকদের বিভিন্ন সমস্যাদি অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের ব্যবস্থা গ্রহন করবেন।
শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জনাব জহিরুল ইসলাম বাবুল বলেন, যে প্রত্যাশা নিয়ে বাংলাদেশ কমিউনিটির লোকজন তাঁকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন সেই প্রত্যাশা যেন তিনি পূরন করেন সেটাই কামনা করি।
আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক পার্টির কমিটি পারসন জনাব সৈয়দ মোঃ কাউসার নতুন মেয়রের কার্যকালের সফলতা কামনা করেন এবং আশা প্রকাশ করেন তাঁর সুযোগ্য নেতৃত্বে আটলান্টিক সিটি তার হৃত গৌরব ফিরে পাবে।
শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত আসাল নিউজারসি চ্যাপ্টার এর সভাপতি জনাব ফারুক হোসেন জানান, নির্বাচনী প্রচারনায় তিনি আটলান্টিক সিটিবাসীর জন্য যেসব কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেসব প্রতিশ্রুতি তিনি পূরন করতে পারবেন বলে তিনি আশাবাদী।
শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত সাউথ জার্সি বিজনেস এসোসিয়েশন সভাপতি জনাব সালেহ আহমেদ লিটন বলেন , আমি আশা করি নতুন মেয়রের কার্যকালে তাঁর গতিশীল নেতৃত্বে আটলান্টিক সিটির ব্যবসা-বানিজ্যে গতি আসবে,আমরা ব্যবসায়ীরাও উপকৃত হবো।
কমিউনিটি নেতা বাবু গৌতম নাগ বলেন,তিনি আশা করেন নতুন মেয়রের বলিষ্ঠ নেতৃত্বে আটলান্টিক সিটিতে অপরাধ প্রবনতা কমে আসবে এবং নতুন নতুন কর্মসংস্থান এর সুযোগ সৃষ্টি হবে।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন