Jan 17, 2018

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : গত বুধবার (জানুয়ারি ৩, ২০১৮) রাত থেকে শুরু হওয়া তুষার ঝড় ‘বোম্ব সাইক্লোন’ এ স্থবির হয়ে পড়েছে নিউজার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির জীবনযাএা।ঘণ্টায় প্রায় এিশ থেকে চল্লিশ মাইল বেগে বয়ে যাওয়া তুষার ঝড়ে থমকে গেছে জনসাধারনের স্বাভাবিক জীবনযাএা। আবহাওয়া দপ্তরের পূর্বাভাষে ছয় থেকে নয় ইঞ্চি তুষারপাতের কথা বলা হয়েছিল,ইতোমধ্যে প্রায় ৪/৫ ইঞ্চি তুষারপাত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা (স্থানীয় সময়) পর্যন্ত তুষারপাত অব্যাহত থাকবে বলে আবহাওয়া দপ্তর জানিয়েছে।
দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারনে রাজ্য সরকার কর্তৃক ‘জরুরি অবস্থা’ ঘোষনা করা হয়েছে। স্কুল ,কলেজ , বিশ্ববিদ্যালয়,অফিস বন্ধ। অধিকাংশ দোকানপাটের ঝাঁপ বন্ধ।তুষার ঢাকা রাস্তায় জরুরি সেবা প্রদানকারী গাড়ির চলাচল। ক্যাবি চালকদের অনেকেই পরিবার পরিজনের সাথে বাসায় অলস সময় পার করছেন।ক্যাসিনোগুলোতে লোক সমাগম নেই বললেই চলে।
আটলান্টিক সিটিতে বসবাসরত অন্যান্য অধিবাসীদের মতো প্রবাসী বাংলাদেশীরাও এখন প্রতীক্ষার প্রহর গুনছেন কখন এই দুর্যোগপূর্ণ আবহাওয়া শেষ হবে, ফিরে যাবে স্বাভাবিক জীবনযাএায়।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন