Jan 17, 2018

নিউইয়র্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম অব নর্থ আমেরিকার নতুন কমিটির অভিষেক ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানে জন্মবার্ষিকী পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আগামি ২৮ জানুয়ারী রবিবার এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হবে জ্যাকসন হাইটসের পালকি পার্টি হলে। গত ৭ জানুয়ারী জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টে ফোরামের সাংগঠনিক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি প্রফেসর রফিকুল ইসলাম এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক গোলাম এন হায়দার (মুকুট)। সভার শুরুতেই বাংলাদেশে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা হাজী নূরুল ইসলাম। তিনি বলেন, শেখ মুজিব গণতন্ত্র হত্যা করেছিলো বাকশাল কায়েমের মাধ্যমে। তারই উত্তরসূরী শেখ হাসিনা ৫ জানুয়ারীর নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের গণতন্ত্র হত্যা করেন।
সভাপতি প্রফেসর রফিকুল ইসলাম তার বক্তব্যে দেশে ৫ জানুয়ারী গণতন্ত্রকে হত্যা করে এক দলীয় শাসন কায়েমে সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি রাফেল তালুকদার ঐক্যবদ্ধভাবে ফোরামকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।
সাবেক সভাপতি সারোয়ার খান বাবু নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন এবং আগামী নির্বাচনে বিএনপি একক সংখ্যাগরিষ্ট আসন পাবে বলে দাবী করেন।
সভায় আগামী ২৮ জানুয়ারী পালকি পার্টি হলে ফোরামের নবনির্বাচিত কমিটির অভিষেক ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। অভিষেক আয়োজক কমিটির আহ্বায়ক হলেন মো: আব্দুল সালেক জাকির, সদস্য সচিব আকবর আলী আবদীন এবং প্রধান সমন্বয়কারী সিরাজুল ইসলাম ঢালী।
উক্ত সভায় উপস্থিত ছিলেন ফোরামের সাবেক উপদেষ্টা ও স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম ডালিম, মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী মন্ডল, সংগঠনের সহ সভাপতি মো: আ: সালিক জাকির, সহ সভাপতি মুজিবুর রহমান, সহ সভাপতি এস আই ডালি, সহ সভাপতি মাসুদ করীম মিলন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক মাইন উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক আকবর আলী আবদীন, নাজিম খান, লিটন খান, জিয়াউদ্দিন হায়দার (মুনিফ), আবুল কাশেম, হায়দার আলী, সফিকুল ইসলাম, সুমন সরদার, মো: সেলিম, তুষার আহমেদ প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন