Jan 16, 2018

সড়ক দুর্ঘটনায় নিহত মিজানুর রহমান ভ’ইয়া। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক মিজানুর রহমান ভূঁইয়া মিজান (২২) নিহত হয়েছেন। নোয়াখালী জেলার চাটখিলের আব্দুল লতিফ ও রেহানা আকতারের ছেলে মিজান ৭ জানুয়ারি রোববার রাতে মেট্রো আটলান্টার শ্যাম্বলি শহরের নর্থ শ্যালোফর্ড রোডে এ মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন।
নিহত মিজানের স্বজনেরা জানান, গাড়ি চালিয়ে বাসায় ফেরার পথে বিপরীতদিক থেকে আসা গাড়ির সাথে মিজানের গাড়িটির সংঘর্ষ হলে তা পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায়। এতে গাড়িটি দ্বিখন্ডিত হয়ে পড়ে। ঘটনাস্থলেই নিহত হন মিজান।
পুলিশের তথ্য অনুযায়ী, মিজানের গাড়ির অপর আরোহী ছিলো তার এক শ্বেতাঙ্গ বন্ধু। ওই যুবককে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহত মিজান ভুঁইয়া তার দুই ছোট ভাই-বোন ও ভগ্নিপতিকে নিয়ে ১৫ বছর ধরে আটলান্টায় বসবাস করছিলেন।
মরদেহ ডিকাব কাউন্টি কর্তৃপক্ষের হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ বাংলাদেশে পাঠানো হলে গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে জানানো হয়েছে পরিবারের পক্ষ থেকে।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন