Jan 17, 2018

প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ ইন্ক এর নব নির্বাচিত কার্য্যকরি পরিষদের অভিষেক অনুষ্ঠান আগামী ৪ই ফেব্রুয়ারী ২০১৮ রোজ রবিবার বাদ সন্ধ্যা উড হেভেনস্থ জয়া পার্টি হলে (সাবেক মৌরিয়া) অনুষ্ঠিত হবে।
বিয়ানীবাজার সমিতির নব নির্বাচিত কার্য্যকরি পরিষদের অভিষেক উপলক্ষে স্মরনিকা প্রকাশের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রকাশিতব্য স্মরনিকার জন্য বিয়ানীবাজার এর মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য ও তত্ত্ব সমৃদ্ধ বিষয় ভিত্তিক লেখা প্রদানের জন্য বিয়ানীবাজার বাসীর কাছে লেখা আহ্বান করা যাচ্ছে।
আগ্রহী লেখক/লেখিকাগণ আগামী ২১ জানুয়ারী ২০১৮ ইংরেজী তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ: আব্দুল কাদির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, ফোন নং: ৯১৭-৩৪৫-৩৫৯১, ইমেইল: mashudulsami@aol.com মাসুদুল হক ছানু, সভাপতি, ফোন:৩৪৭-৮৭৯-৩৯৩৭। প্রেস বিজ্ঞপ্তি

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন