Feb 24, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: অবৈধ অভিবাসী বিতাড়নে ট্রাম্প প্রশাসনের বহুবিধ অভিযানে ভীত-সন্ত্রস্ত প্রবাসীদের আইনগত পরামর্শ প্রদানের অভিপ্রায়ে ১৯ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের জুইশ সেন্টারে এক সেমিনার অনুষ্ঠিত হবে। ইমিগ্রেশন আইন ও ট্যাক্স বিষয়ক গুরুত্বপূর্ণ তথ্য বিনা ফি-তে সকলকে অবহিত করতে এই সেমিনারে অভিবাসন সম্পর্কিত এটর্নী, নতুন ট্যাক্স আইনের পরিপ্রেক্ষিতে কী করতে হবে সে ব্যাপারে সার্টিফায়েড পাবলিক একাউন্ট্যান্ট (সিপিএ)রাও থাকবেন। পারিবারিক ভিসা, ব্যাঙ্ক্রাপসী আইন, রিয়েল এস্টেট তথা বাড়ি ক্রয়-বিক্রয়ের সুযোগ-সুবিধা নিয়েও খোলাখুলি আলোচনা করবেন সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞজনেরা।
উদ্বিগ্ন কম্যুনিটির জন্যে এমন একটি গুরুত্বপূর্ণ সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশী আইনজীবী মোহাম্মদ এন মজুমদারের সার্বিক সহায়তায় মার্কিন এটর্নী ব্যারী সিলভার ও সিপিএ ইয়াকুব খান।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন