Feb 24, 2018

গত ১৬ই জানুয়ারী রোজ মঙ্গলবার সন্ধ্যা ৮ঘটিকায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার ও ঢাকা দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা স্বপরিবারে এক ব্যক্তিগত সংক্ষিপ্ত সফরে জেএফকে বিমান বন্দরে পৌছায়। বিমান বন্দরে স্বাগত জানান জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমান। অতিথিকে ফুলে দিয়ে বরণ করে নেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার উপদেষ্টা আলী হোসেন, জাতীয় পার্টির উপদেষ্টা গিয়াস মজুমদার, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার যুব বিষয়ক সম্পাদক শফিকুল আলম, মহিলা পার্টি যুক্তরাষ্ট্র শাখার সভানেত্রী ফাহিমা রোজি, মহিলা নেত্রী শেখ শিপি, যুব সংহতির সহ সভাপতি ইব্রাহিম খলিল।
তিনি যুক্তরাষ্ট্রে বসবাসরত সকল বাংলাদেশীকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর সালাম ও শুভেচ্ছা জানান এবং পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন