Feb 24, 2018

যুক্তরাষ্ট্র জাসদের সভাপতি আব্দুল মোসাব্বির এবং সাধারণ সম্পাদক শাহান খান (বাম থেকে)। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের যুক্তরাষ্ট্র শাখার নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে আব্দুল মোসাব্বির এবং শাহান খান।
জাসদ (আম্বিয়া-প্রধান-বাদল)এর কেন্দ্রীয় কমিটির নির্দেশে গত ১৪ জানুয়ারি নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়। এতে সাংগঠনিক ও রাজনৈতিক কর্মসূচির আলোকে বক্তব্য রাখেন সৈয়দ সিদ্দিকুল হাসান, আব্দুল মোসাব্বির, শাহান আহমেদ টুটুল, মুছাব্বির আহমদ মছব, ফজল খান, আতাউর রহমান, শাহ আলম, মঞ্জুর হোসেন চৌধুরী প্রমুখ।
২০১৮-২০২০ সালের জন্যে গঠিত কমিটির কর্মকর্তারা হলেন : সভাপতি-আব্দুল মোসাব্বির, সিনিয়র সহ-সভাপতি-মোসাব্বির আহমেদ মছব, সহ-সভাপতি-সায়েক আহমেদ, জুনেল আহমেদ, মর্তুজা আহমেদ, সৈয়দ জুয়েল, নজরুল আহমেদ এবং শামীম আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক-শাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক-ফজল খান, সাংগঠনিক সম্পাদক-আতাউর রহমান, কোষাধ্যক্ষ-সোহেল খান, প্রচার সম্পাদক-রুহেল খান, দপ্তর সম্পাদক-তোফায়েল খান, আন্তর্জাতিক সম্পাদক-মাহতাবুর রহমান, মহিলা সম্পাদিকা-রুনা আকতার, সমাজকল্যাণ সম্পাদিকা-জয়া চৌধুরী। নির্বাহী সদস্যরা হলেন মেসবাহ আহমেদ বাহলুল, মঞ্জুর হোসেন চৌধুরী জগলু, সুহেল আহমেদ এবং জাবেদ মুনি।

 

1 Comment

সাঈদ, মুক্তিযোদ্ধা January 19, 2018 at 2:11 pm

জাসদকে কোরামিন খাইয়ে কি লাভ? ঐ কোরামিনের পয়সাই বৃথা যাবে, যারা এউ কোরামিন খাওয়াবার চেষ্টা করে যাচ্ছেন তারা কি তা জানেন ?

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন