Feb 24, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্ক অঞ্চলের বাংলাদেশীদের সমন্বয়ে গঠিত ‘বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র উপদেষ্টা পরিষদ ও পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এক সভায় ২০১৮-২০১৯ সালের জন্য গঠিত সংগঠনের ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ঘোষণা দেয়া হয়। নবগঠিত কমিটির সভাপতি মহিউদ্দিন দেওয়ান এ সংবাদদাতাকে জানান, ‘এই প্রবাসে অনেক খ্যাতনামা স্পোর্টসম্যান রয়েছেন। তাদের নেতৃত্বে নতুন প্রজন্মে বাংলাদেশের খেলাধূলার বিকাশ ঘটাতে আমরা কাজ করছি বেশ ক’বছর যাবত। ফুটবল, ভলিবল, হকির পাশাপাশি এখন ক্রিকেট প্রতিযোগিতাও হচ্ছে। একইসাথে আমেরিকান ফুটবলের সাথেও প্রবাস-প্রজন্ম জড়িয়ে রয়েছে।’
প্রবাসের ব্যবসায়ী-সমাজকর্মীরাও এগিয়ে এসেছেন নতুন প্রজন্মের সকল প্রতিযোগিতা অনুষ্ঠানে। এভাবেই সবকিছু উজ্জীবিত রাখা সম্ভব হবে সুদূর এই প্রবাসেও-উল্লেখ করেন সভাপতি।
বিস্তারিত আলোচনা-পর্যালোচনার পর গঠিত উপদেষ্টা পরিষদে রয়েছেন : মঞ্জুর আহমেদ চৌধুরী, ছদরুন নূর, আব্দুর রহিম বাদশা, সামসুল আবদীন, ডা. মোহাম্মদ এনামুল হক, খসরুজ্জামান খসরু, আতাউর রহমান সেলিম, আজম চৌধুরী, শমসের আলী, হাজী এনাম, জুনেদ আহমদ চৌধুরী, আব্দুর নূর বড় ভূইয়া ও আব্দুল হাসিম হাসনু।
কার্যকরী পরিষদের কর্মকর্তারা হলেন: সভাপতি- মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি- মিসবা আবদীন ও ওয়াহিদ কাজী এলিন, সাধারণ সম্পাদক- মোহাম্মদ জুয়েল আহমদ, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক- সাইকুল ইসলাম, কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমী, প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি, দপ্তর সম্পাদক- আব্দুল কাদির লিপু এবং সদস্য- আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ, জহির উদ্দিন জুয়েল, নওশাদ হোসেন সিদ্দিকী, শাহাদৎ হোসেন, জাকির হোসেন, রফিকুল ইসলাম ডালিম, ইয়াকুত রহমান, আবিদ হোসেন মিষ্ঠু, সাইফুল আলম, মিজানুর রহমান চৌধুরী ও আশরাফুজ্জামান খান লিটন।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন