Feb 24, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে: যুক্তরাষ্ট্রের লসএঞ্জেলেস সিটিতে কর্মরত বাংলাদেশী সাংবাদিকদের সমন্বয়ে গঠিত ‘লিটল বাংলাদেশ প্রেসক্লাব’র নির্বাচন সম্পন্ন হয়েছে।
গত রোববার বিকেলে লসএঞ্জেলেস সিটিতে ‘আপন বাজার’ মিলনায়তনে প্রেসক্লাব নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
শেষে প্রবাস বাংলা ডট ইনফো’র সম্পাদক ও এনটিভি প্রতিনিধি কাজী মশহুরুল হুদাকে সভাপতি এবং দৈনিক সমকাল প্রতিনিধি ল্স্কর আল মামুনকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করা হয়।
নির্বাচনে সভাপতি পদে কাজী মশহুরুল হুদা ৭ ভোট এবং প্রতিদ্বন্দ্বী জাহান হাসান পান ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে লস্কর আল মামুন ৮ ভোট এবং প্রতিদ্বনন্দ্বী আব্দুস সামাদ পান ৪ ভোট।
নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মোবারক হুসাইন এবং তাকে সহায়তা করেন কমিশনার বদরুজ্জামান খান ও সাজেদ চৌধুরী ম্যাকলিন।
২০১৮-২০১৯ দুই বছর মেয়াদের জন্য প্রেসক্লাব কমিটির নির্বাচিত সদস্যদের নাম ঘোষণা করা হয়। এরা হলেন সিনিয়র সহ-সভাপতি জাহান হাসান(সিইও,একুশ নিউজ মিডিয়া), সহ-সভাপতি সৈয়দ এম হোসেন বাবু(প্রবাস মেলা), যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ (সিইও,এলএবাংলা টাইমস), কোষাধ্যক্ষ কামরুল ইসলাম শিপন (প্রবাস বাংলা) প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন