Feb 24, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নিউইয়র্কে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হলো।
‘আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ’ কর্তৃক ৪ ফেব্রুয়ারি রোববার রাতে অনুষ্ঠিত এ মাহফিলে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ স¤্রাট। স¤্রাট তার বক্তব্যে দেশ ও প্রবাসের সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপিকে নিস্তেজ করে দেয়ার যে কোন ষড়যন্ত্র মোকাবেলার জন্যে প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন।
আয়োজক সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন রাজু সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং কোকো স্মৃতি সংসদের উপদেষ্টা অধ্যাপক দেলোয়ার হোসেন, বিএনপির সাবেক আন্তর্জাতিক সম্পাদক গিয়াস আহমেদ, অন্যতম সহ-সভাপতি শরাফত হোসেন বাবু এবং আলহাজ্ব সোলায়মান ভ’ইয়া, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, কোষাধ্যক্ষ জসীম ভ’ইয়া, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ্ব বাবরউদ্দিন, যুবদলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী এবং সেক্রেটারি আবু সাঈদ আহমেদ, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আলহাজ্ব আবু তাহের, নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান, বিএনপি নেতা সৈয়দা মাহমুদা শিরিন, সেলিম রেজা, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি প্রমুখ।
বক্তারা কোকোর আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘ক্ষমতাসীন সরকার জিয়া পরিবারকে রাজনীতি থেকে নিশ্চিহ্ন করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে সকলকে চোখ-কান খোলা রাখতে হবে।’
‘আজকের এই ঐক্যের ঘটনা অটুট রেখে সকল কাজ চালাতে হবে নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের সর্বত্র’-বলেন বক্তারা। উল্লেখ্য, ৫ বছর আগে যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে। এখনও কমিটির অনুমোদন হাই কমান্ড থেকে না দেয়ায় ৪/৫ খন্ডে বিভক্ত হয়ে নানা কার্যক্রম চললেও খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায়ের তারিখ ধার্যের পরই অঘোষিত এক ঐক্যের বহি:প্রকাশ ঘটাচ্ছেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সকল কর্মকর্তা।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন