Feb 24, 2018

ছবিতে আনোয়ার সুবহানী ও জাবেদ চৌধুরী ভুট্টু (বাম থেকে)

বাংলা প্রেস, নিউ ইয়র্ক :যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। গত ২৮ জানুয়ারী রবিবার নিউ ইয়র্কের জামাইকার এক্সেলেন্স একাডেমির মিলনায়তনে দিনাজপুর জেলা সমিতির প্রধান নির্বাচন কমিশনার ড. রুহুল কুদ্দুস এ ফল ঘোষনা করেন। আবারো সভাপতি পদে আনোয়ার জেড সুবহানী ও সাধারণ সম্পাদক পদে জাবেদ চৌধুরী ভুট্টু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আনোয়ার সুবহানী চার বছর আগে সমিতির সভাপতি ও গত দু’বছর ধরে জাবেদ চৌধুরী ভুট্টু সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।এ খবর দিয়েছে বার্তা সংবাদ সংস্থা বাংলা প্রেস।
উল্লেখ্য, আগামী দু’বছরের জন্য দিনাজপুর জেলা সমিতির নির্বাচন উপলক্ষ্যে গঠিত তিন সদস্যের একটি নির্বাচনী কমিশন গঠন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ড. রুহুল কুদ্দুস এবং নির্বাচন কমিশনার হিসেবে প্রকৌশলী শাহ আলম চৌধুরী বাবু ও রুস্তম আলীকে নির্বাচিত করা হয়। নির্বাচন কমিশনারবৃন্দ গত ২১ জানুয়ারী মনোনয়ন পত্র জমাদানের দিন ধার্য করেন। শুধুমাত্র একটি প্যানেল মনোনয়ন জমা দেওয়ায় গত ২৮ জানুয়ারী আনুষ্ঠানিকভাবে তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষনা করেন।
বর্তমান কমিটির নির্বাচিত অন্যরা হলেন: সভাপতি আনোয়ার জেড সুবহানী, সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, ফতেনুর আলম বাবু, মো.গোলাম কিবরিয়া, ডা. নার্গিস রহমান, রেজাউল করিম বাপ্পী ও আমিনুর রহমান ইনসান। সাধারণ সম্পাদক পদে জাবেদ চৌধুরী ভুট্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রশিদ ও শাহীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক তারেক জাহেরী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান, কোষাধ্যক্ষ মোহাম্মদ এফ আলম (নিউমুন), যুগ্ম কোষাধ্যক্ষ হায়দার আলী সরকার,, সাহিত্য ও প্রচার সম্পাদক বিপুল সরকার, যুগ্ম সাহিত্য ও প্রচার সম্পাদক তোজাম্মেল হক, দপ্তর সম্পাদক হোসেন এম আজম, যুগ্ম দপ্তর সম্পাদক মোহা; এস রহমতুল্লাহ, ক্রীড়া সম্পাদক মোহাঃ শফিউল্লাহ, যুগ্ম ক্রীড়া সম্পাদক শাহ জালাল সরকার, বিনোদন সম্পাদক সামিউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডা.শাহনাজ আলম লিপি, যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক মিল্টন বসাক, মহিলা বিষয়ক সম্পাদক শাহানা বেগম রীনা ও সমাজকল্যাণ সম্পাদক তারিকুল ইসলাম। কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন লেমন চৌধুরী, ফিরোজ ফারুক,শামীম সরকার ও জুয়েল শেখ।

 

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন