Feb 24, 2018

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের দিন নিউইয়র্কে বিএনপি-জামাত-শিবিরের যে কোন ধরনের অপতৎপরতা রুখে দিতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেছে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। ৭ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যার পর (বাংলাদেশ সময় ৮ ফেব্রুয়ারি সকাল) নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে খাবার বাড়ি প্রাঙ্গনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা অবস্থান গ্রহণ করবেন। এই কর্মসূচিতে নিউইয়র্ক মহানগরের সকল বরো ও ইউনিট কমিটির নেতা-কর্মীরাও সোচ্চার থাকবেন।
৫ ফেব্রুয়ারি সোমবার এ সংবাদদাতাকে মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী জানিয়েছেন, ‘বাংলাদেশের বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। তাই তারা যে রায় দেবেন তা মাথা পেতে নেয়াই শ্রেয়। কিন্তু প্রবাসেও জামাত-শিবিরের মদদে বিএনপি বাংলাদেশের বিচার ব্যবস্থার নিরপেক্ষতাকে প্রশ্নের মুখে ঠেলে দেয়ার ষড়যন্ত্র চালাচ্ছে। তা নস্যাতের জন্যে প্রত্যেক কর্মীকে সজাগ থাকতে হবে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ব্যানারে সকল কর্মসূচিকে সাফল্যমন্ডিত করতে সকলকে কাজ করার উদাত্ত আহবানও জানিয়েছেন জাকারিয়া।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন