Feb 24, 2018


এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : ‘লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে হামলা ও ভাঙচুরের সাথে জড়িত বিএনপির নেতা-কর্মীরা তারেক রহমানের নির্দেশেই এহেন অপকর্ম চালিয়েছে’-অভিযোগ করে এহেন অপকর্মে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
এসব সংগঠনের কর্মকর্তারা পৃথক পৃথকভাবে এনআরবি নিউজের এ সংবাদদাতাকে প্রচন্ড ক্ষোভের সাথে বলেন, ‘অর্থ পাচার ও দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছেন। তার মদদেই হাই কমিশনে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।’
তারা সকলেই লন্ডনে অপকর্মে জড়িতদের শাস্তি প্রদানের জন্যে র্বৃটিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।
নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং সেক্রেটারি আব্দুস সামাদ আজাদ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী এবং অন্যতম যুগ্ম সম্পাদক নূরল আমিন বাবু, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের মিয়া এবং সেক্রেটারি এ টি এম মাসুদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুজ্জামান সর্দার এবং সেক্রেটারি সুবল দেবনাথ, যুক্তরাষ্ট্র আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান প্রমুখ।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন