Feb 24, 2018

কোপেনহেগেন : এতিমের টাকা আত্মসাদ করার অপরাধে বেগম খালেদা এবং তার দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের সাজা হওয়ায়, ডেনমার্ক আওয়ামী লীগ আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরন করেন ।
বাংলাদেশে রায় ঘোষণার সাথে সাথে একে অপরকে টেলিফোনে আনন্দ উল্লাস এবং স্বস্তি প্রকাশ করে,তাৎক্ষনিক ডেনমার্ক আওয়ামী লীগের নেতা কর্মিরা কোপেনহেগেন প্রানকেন্দ্র , নরেব্রহেলেনে সমবেত হয়ে আনন্দ উৎসবে মেতে উঠেন, এসময় নেতৃবৃন্দরা একে অপর কে মিষ্টি খাইয়ে অনন্দ করেন ।
ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মুক্ত আলোচনা করে বলেন , সুশাসনের কল্যানে দেশের বিচার ব্যাবস্থা স্বাধীন এবং মুক্ত । গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপদান এবং বিচার ব্যাবস্থার স্বাধীনতা নিশ্চিত করার জন্য জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন । জননেত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশের বিচার ব্যাবস্থাকে সম্পুর্নভাবে স্বাধীন করে দিয়েছেন । বাংলাদেশের আদালত , সরকারের মন্ত্রী, এমপিসহ সরকারের প্রভাবশালী কর্তা বত্যাক্তিদেরও কোন অন্যায়ের ছাড় দিচ্ছে না ।
নেতৃবৃন্দরা আরো বলেন ,প্রভাবশালী যুদ্ধাপরাধীদের বিচার এই দেশে হবে, তা কেউ কোন দিন কল্পনা করেনি কিন্তু সরকারের নিরপেক্ষতা এবং স্বাধীন বিচার ব্যাবস্থার কারনে তা সম্ভব হয়েছে । বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীর বিচার এবং শাস্তি হবে তা এদেশের মানুষ বিশ্বাস করতেন না কিন্তু আজ হয়েছে । স্বাধীন বিচার ব্যাবস্থার ফলে , সাধারন মানুষের মধ্যে আদালতের প্রতি আস্থা জমতে শুরু করেছে । দেশের জনগণ এখন বিশ্বাস করে, যতোবড় ক্ষমতাধর হউন আইনের উর্ধে কেউ নন ।
বক্তারা , বাংলাদেশের বিখ্যাত দুর্নীতিবাজ পরিবারের সদস্য এবং দুর্নীতির বরপুত্র , ১৭ বছর দণ্ডপ্রাপ্ত ফেরারী আসামী, সন্ত্রাসী তারেক রহমানকে যতো দ্রুত সম্ভব দেশে এনে তার শাস্তি দেয়ার দাবী জানান ।
আনন্দ উৎসবে উপস্থিত ছিলেন, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ, উপদেষ্টা মাসুদ চৌধুরী, সহ.সভাপতি আ ন ম আব্দুল খালেক আরিফ, মোহাম্মদ ইসমাইল ও দেবাশীষ সরকার, যুগ্ম সাধারন সম্পাদক সামি দাস, বোরহান উদ্দিন ও মোঃ বেলাল হোসেন রুমি, সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন , শামীম খালাসী, মন্টু দাস ও মোঃ রোমেল মিয়া সোহাগ , দপ্তর সম্পাদক মোঃ রিয়াদ শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শৈবাল মাহমুদ শাহীন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজুল করিম রাজু , অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর, সহ. প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ রানাসহ প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন