Feb 24, 2018

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী : গত আট ফেব্রুয়ারি,বৃহস্পতিবার রাতে নিউ জারসি অংগ রাজ্যের আটলান্টিক সিটির একটি ভেন্যুতে সাউথ জারসি মেট্রো আওয়ামী লীগ এক সভার আয়োজন করে।জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সাজা হওয়ায় সংগঠনের পক্ষ থেকে প্রতিক্রিয়া জানানোর উদ্দেশ্যে এই সভার আয়োজন করা হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জামিল এর সভাপতিত্বে ও বিপ্লব দেবের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন গোলাম হাফিজ,সাব্বির হোসেন ভূঁইয়া, শামসুল ইসলাম শাহজাহান,শেখ সেলিম,শহীদ খান প্রমুখ।
সভায় বক্তারা বলেন,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে প্রমানিত হয়েছে বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতিবাজ এবং যে যতোই ক্ষমতাবান হোক না কেন আইনের চোখে সবাই সমান।
বক্তারা আরো বলেন,এই মামলার রায় বাংলাদেশের জনগনের প্রত্যাশা পূরন করেছে এবং এর মাধ্যমে বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে।এই মামলার রায়ের মাধ্যমে খালেদা জিয়া ও তারেক জিয়ার দুর্নীতি প্রমানিত হওয়ায় বাংলাদেশের জনগন তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার পথে এই মামলার রায় মাইলফলক হয়ে থাকবে।
বক্তারা লন্ডনে বাংলাদেশ হাই কমিশনে বিএনপি সন্ত্রাসীদের হামলা এবং জাতিরজনক এর ছবি ভাঙচুরের তীব্র নিন্দা জানান এবং দোষীদের উপযুক্ত শাস্তিদানের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন