Feb 24, 2018

লন্ডন : সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব এম,এ,গনি এক বিবৃতিতে ,যুক্তরাজ্য বিএনপি’র নেতাকর্মী কতৃক সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি হস্তান্তরের নামে জোড় করে ঢুকে লন্ডন বাংলাদেশ হাইকমিশন ভবন ভাঙ্গচুর করার নিন্দা জানিয়েছেন। তিনি বলেন ,বিদেশের মাটিতে এহেন ঘৃন্য কাজ যারা ঘটিয়েছে তাদের ঘৃনা ভরে নিন্দা জ্ঞাপন করি। দেশের ভাবমূর্তি যারা ক্ষুন্ন করে তারা আর যাই হোক দেশের জন্য মঙ্গলকারী না।বিএনপির সমর্থকরা আবারও প্রমান করলো তাদের দল একটি সন্ত্রাসী সংগঠন এবং এর নেতা কর্মীরা সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত।জাতির জন্য এরা অভিশাপ ।এতে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হবে এবং প্রবাসী বাঙ্গালীদের প্রতি নেতিবাচক ধারনা জন্ম দেবে।
পাশাপাশি তিনি ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ নেতা ও কর্মীদের সজাগ থাকার জন্য আহবান জানান। অন্ন্যান্য দেশে বিএনপি যেন এহেন কর্মকান্ড করতে না পারে সেই ব্যাপারে লক্ষ্য রাখার জন্য আহবান জানান।
তিনি আরো বলেন , আদালত কতৃক খালেদাও তারেক জিয়ার সাজা প্রাপ্তির মাধ্যমে বাংলাদেশে বর্তমান শেখ হাসিনার সরকার প্রমান করেছে , দোষী ব্যক্তি যেই হউক না কেন তাকে আইনের মাধ্যমে বিচার হবে

0 Comments

Leave a Comment

বিজ্ঞাপন

পাঠকের মন্তব্য

বিজ্ঞাপন

লক্ষ্য করুন

প্রবাসের আরো খবর কিংবা অন্য যে কোন খবর অথবা লেখালেখি ইত্যাদি খুঁজতে উপরে মেনুতে গিয়ে আপনার কাংখিত অংশে ক্লিক করুন। অথবা ‌উপরেরর মেনু'র সর্বডানে সার্চ আইকনে ক্লিক করুন এবং আপনার খবর বা লেখার হেডিং এর একটি শব্দ ইউনিকোড ফন্টে টাইপ করে সার্চ আইকনে ক্লিক করুন।
ধন্যবাদ।

বিজ্ঞাপন